Sunday, June 02, 2013

সেরা চটি-ধোন পুরোটা ঢুকিয়ে দিয়েছি



আজকে ভি  নেক এর একটা জামা পরেছে যাতে ওর বুকের মাংশ পিন্ড দুটা পরিস্কার দেখা যাচ্ছে| বাম দিকের দুধের নিপলের চার পাশের বাদামি বৃত্তের কিছুটা দেখা যাচ্ছে| ইচ্ছা করেই ও যে এটা করছে তাতে কোনো সন্দেহ নাই| আমার প্যান্টের ভিতর লিঙ্গ খাড়া হয়ে তাঁবু বানিয়ে ফেলেছে ততক্ষণে| এরপরে ও যা বললো তাতে চমকে উঠলাম|‘তুমি তোমার পেনিস বের করো প্যান্ট থেকে|’‘কি ?’ বলে কাঁচের দরজা দিয়ে তাকালাম| কেউ নেই কাছে ধরে| কাঁচের দরজার এটা সুবিধা – ভিতরে কে আছে দেখা যায় তাই অন্যরা অতর্কিতে আসবে না| ডান হাতে লিখার অভিনয় আর বাম হাত নামালাম নীচে| ওর দিকে তাকালাম| বুক উঠা নামা করছে জোরে আর ঠোঁট কাঁপছে ওর| জিপার খুলে বের করে আনলাম আর চেপে ধরলাম পেনিসের গোড়া| মুন্ডটা ফেটে পড়তে চাচ্ছে – কয়েক ফোঁটা কামরস জমা হয়ে আছে লিঙ্গের ছিদ্রে|‘আমি তোমার সামনে হাঁটু গেড়ে বসেছি| আমার পরনে শুধু ব্রা আর প্যান্টি – সাদা লেসের| তোমার পেনিসটা ধরে আছি| তোমার উরুতে চুমা দিচ্ছি আর আস্তে আস্তে তোমার পেনিসে হাত দিয়ে হস্ত মুন্থন করছি| জিহ্বা দিয়ে তোমার বেল চাটছি| আমার ব্রার হুক খুলে দাও|’ ফিশ ফিশ করে ওর সেক্সি কথায় আমার অবস্থা কাহিল|ও একটু নড়েচড়ে বসলো | মনে হলো দু পা ফাঁক করে ওর যোনি উজার করে দিলো আমার জন্য| ওর কথা মতো হস্ত মুন্থন  করতে থাকলাম| বেশ অনেকটা কামরস বের হয়ে গড়িয়ে পরছে পেনিসের গোড়ায়| ওর জিহ্বা অনুভব করতে পারলাম আমার অন্ডকোষ আর উরুতে| পাগল হয়ে যাচ্ছি উত্তেজনায়|‘তোমার পেনিসের মাথাটা দিয়ে আমার নিপিল এ ঘষছি| দুই দুধের মাঝখানে চেপে ধরে জোরে জোরে ডলছি| জিহ্বা দিয়ে চাটছি তোমার পেনিসের মাথাটা| হাতের মধ্যে মাথাটা ধরে রেকেছি আর তোমার বেলস চাটছি – মুখের মধ্যে নিয়ে চুষছি| জিহ্বা দিয়ে পেনিসের গোরা থেকে মাথা পর্যন্ত চাটছি| আআহ, আআআহ, তোমার পেনিস মুখে দিয়ে জিহ্বা দিয়ে চাটছি| পুরাটা ঢুকিয়ে দিয়েছি আমার মুখের ভিতর| হাত দিয়ে তোমার বেলস গুলি চেপে ধরে আছি| আআআআআআহ দাঁত দিয়ে আচড় দিচ্ছি তোমার পেনিসের মাথায়| মুখের ভিতর তোমার পেনিস জোরে জোরে ঢুকাচ্ছি আর বের করছি| তোমার পেনিসের গোড়াটা জোরে চেপে ধরে আছি| আর বিশাল মাথাটা জিহ্বা দিয়ে চাটছি| নাক দিয়ে শুঁকছি তোমার সেক্স| তোমার পেনিস পুরোটা ঢুকিয়ে দিয়েছি আমার মুখের ভিতর| আমার প্যান্টি ভিজে সপ্ সপ্ করছে| আমি তোমার ডেস্কে উঠে বসেছি তোমার সামনে পা ফাঁক করে| দু হাত দিয়ে আমার যোনি ফাঁক করে ধর আর জিহ্বা দিয়ে আমার ক্লিট চাট| আআহ আমাকে পাগল করে দিচ্ছো তুমি| দুটা আঙ্গুল আমার যোনির ভিতর ঢুকাও আর চাটতে থাকো আমার ক্লিট| জোরে জোরে চোদ চুদিয়া গুদের সব রস বের করে দাও |’‘আআআআআআআআহ এবার তোমার কোলে উঠে তোমাকে বেদম চুদবো|’প্রচন্ড জোরে তখন আমি হাত মেরে যাচ্ছি| ওর চোখে মুখে কামনার আগুন জলছে যেনো| খেয়াল করিনি আগে – ওর বাম হাত ওর কোলের মধ্যে| ও কী দুই উরুর মাঝখানে হাত রেখেছে? ও কী চেপে ধরে আছে ওর ভোঁদা? উত্তেজনায় আমার সারা শরীর কাঁপছে|‘আমি তোমার কোলে বসে তোমার পেনিস আমার ভিতরে ঢুকিয়ে দিয়েছি| আমর দুধ খাও – জোরে জোরে চুষতে থাকো| তোমার দু হাত দিয়ে আমার পাছা টেনে ছিড়ে দাও| আআআআআআআআঅ| ঊঊঊঊঊঊঊঊফ| আঙ্গুল ঢুকাও আমার পাছায় – কামড়ে দাও আমার দুধের বোঁটা| জোরে জোরে চোদ চুদিয়া গুদের সব রস বের করে দাও. আরো জোরে চুদতে থাকো – আমার যোনি ফাটাও| আআআআআআআআহ| তোমার মোটা ডান্ডা আমার যোনি ছিড়ে ফেলছে| আমি পাগলের মতো উঠছি আর নামছি|’আমার অবস্থা খারাপ| হাত বারিয়ে টিসু বাক্স থেকে একগাদা টিসু নিলাম আর চেপে ধরলাম পেনিসের মুন্ডুটা| ওর দিকে তাকালাম আর হর হর করে মাল বের করে দিলাম| ধাতু বের হওয়া থামতে চায় না| টিসু উপচে হাত ভিজিয়ে গড়িয়ে পড়তে লাগলো ডান্ডা বেয়ে| এত মাল কখনো বের হয় নি আমার| চরম তৃপ্তি নিয়ে তাকালাম ওর দিকে| চোখ বন্ধ করে ঠোঁট চাটছে আর বড় বড় নিঃশ্বাস নিছে| একটু পরে রুম থেকে চলে গেলো|টিসু দিয়ে মুছে আর সপসপে জাঙ্গিয়া পরেই প্যান্টের জিপার লাগালাম| ভেজা টিসু পকেটে নিয়ে টয়লেটে যাচ্ছি এমন সময় মোবাইল ফোন বেজে উঠলো|

No comments:

Post a Comment

Thanks for Comment

Popular Posts

Recent

Random